,

জাতীয় যুব সংহতি’র কেন্দ্রীয় সম্মেলনে হবিগঞ্জের আহাদ চৌধুরী সাধারণ সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় যুব সংহতি’র কেন্দ্রীয় সম্মেলন গত ১০ জুন শনিবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।
সম্মেলনের ২য় অধিবেশনে সারা বাংলাদেশ থেকে আগত জাতীয় যুব সংহতি’র কাউন্সিলবৃন্দের প্রত্যক্ষ ভোটে এইচ এম শাহরিয়ার আসিফ সভাপতি ও আহাদ ইউ চৌধুরী (শাহিন) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি’র সার্বিক তত্তাবধানে এবং লিয়াকত হোসেন খোকা এমপি, এড. মোঃ রেজাউল ইসলাম ভূঞা, মোঃ বেলাল হোসেন, মঞ্জুরুল হক মঞ্জু ও মাহমুদ আলমের সমন্বয়ে গঠিত নির্বাচন পরিচালনা কমিটির পরিচালনায় এই যুগান্তকারী আয়োজনটি অত্যন্ত উৎসব ও আনন্দমুখর পরিবেশে স্বচ্ছ ও সুন্দর ভোটের মাধ্যমে অনুষ্ঠিত হয়, যা জাতীয় যুব সংহতি তথা জাতীয় পার্টির ইতিহাসে এটি একটি মাইফলক হয়ে থাকবে।
উল্লেখ্য, আহাদ ইউ চৌধুরী (শাহিন) মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামের কৃতি সন্তান। তিনি পূর্ব পাকিস্তানের আইনমন্ত্রী নাসির উদ্দিন চৌধুরীর নাতি, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌধুরীর ভাতিজা এবং মরহুম হুমায়ুন বখত চৌধুরীর ছেলে।


     এই বিভাগের আরো খবর